সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে অপহৃত শিশু উদ্ধার সহ গ্রেফতার এক

গোপালপুরে অপহৃত শিশু উদ্ধার সহ গ্রেফতার এক

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের গোপালপুর থানা পুলিশ অপহৃত শিশু মো:মাসুদ কে ৪৮ ঘন্টা পর উদ্ধার ও অপহরণকারী মো.আলিফ (২০) কে গ্রেফতার করেছে। শিশুটি উপজেলার পৌরসভার উত্তর গোপাল পুরের বাসিন্দা মো.আলা আমিন ছেলে।

সে ২ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে নূরানী মাদ্রাসার উদ্দেশ্যে বেরিয়ে আসে। এরপর তাকে কোথাও পাওয়া যায়নি।

মামলার এজাহারে জানা যায়, গোপালপুর পৌরসভার উত্তর গোপাল পুরের বাসিন্দা মো.আলা আমিন ছেলে ২ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে নূরানী মাদ্রাসার উদ্দেশ্যে বেরিয়ে আসে। বিকেলে বাড়িতে না ফিরে আসলে তার বাবা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে।

না পেয়ে গোপালপুর থানায় সাধারণ ডায়রি করেন। রাতে একটি অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে ২৬০০০০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।

গোপালপুর থানা পুলিশ সেই মোবাইল ফোনের সূত্র ধরে, কৌশলে অপহরণকারীর সাথে কথা বলে মুক্তিপণের টাকা দিবে স্থান নির্ধারণ করে দেয় অপহরণকারী। গোপালপুরের থানা পুলিশের তদন্ত কর্মকর্তা কাইয়ুুম খান সিদ্দিকী এর নেতৃত্বে ও জামালপুর থানা পুলিশের চৌকস দল গঠন করে বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে।

জামালপুর সদর উপজেলা মাতাবপু প্রাথমিক বিদ্যালয়ের পিছনে বাঁশ ঝাড়-এর আরালে সারা রাত্রি অভিযান পরিচালনা করে ৪ সেপ্টেম্বর ভোরের দিকে অপহরণ হওয়া শিশু মো.মাসুদ (৭) উদ্ধার করেন তারা।

একই সাথে অপহরণকারী আসামি ধনবাড়ী উপজেলার ছাতারকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো.আলিফ (২০) কে গ্রেফতার করে পুলিশ।

গোপালপুর থানার তদন্ত অফিসার মো.কাইয়ুুম খান সিদ্দিকী জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামি গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

পরে অপহরণকৃত শিশুকে সুরক্ষা ভাবে উদ্ধার করি। আসামি কে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840